কুমিল্লায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করার মামলার খুলনার যুবক গ্রেফতার

সোহাগ মিয়াজী ।।

ফেসবুকে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে চৌদ্দগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে শেখ আল হেকমত কামরান (২৭) নামের এক যুবককে খুলনা থেকে গ্রেফতার করেছে।

সে খুলনার খানজাহান আলী উপজেলার শিরমণি উত্তর পাড়ার আবদুল কুদ্দুসের পুত্র। বুধবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

মামলার তদন্তকারী কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আরিফ হোসেন জানান, গ্রেফতারকৃত শেখ আল হেকমত কামরান চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের একটি স্কুলের দশম শ্রেণীর এক ছাত্রীকে ফেসবুকের ম্যাসেঞ্জারে দীর্ঘদিন যাবৎ উত্যক্ত করে আসছিল।

কামরান কৌশলে স্কুল ছাত্রীর বাবা, স্থানীয় চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিদের মোবাইল নাম্বার সংগ্রহ করে ইমোর মাধ্যমে ওই ছাত্রীর বিরুদ্ধে অশালীন ও কুরুচিপূর্ণ লেখা পাঠাতো।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা শেখ হেকমত কামরানকে প্রধান আসামী করে ৯ আগস্ট সোমবার চৌদ্দগ্রাম থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে প্রযুক্তির সহায়তায় বুধবার শেখ আল হেকমত কামরানকে খুলনায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, গ্রেফতারকৃত কামরান ফেসবুকের মাধ্যমে দশম শ্রেণীর স্কুলছাত্রীকে উত্যক্ত করতো। এর পাশাপাশি কৌশলে স্থানীয় জনপ্রতিনিধি ও ছাত্রীর আত্মীয়-স্বজনের নাম্বার সংগ্রহ করে তাদের ইমোতে ছাত্রীর বিরুদ্ধে বিভিন্ন কুরুচিপূর্ণ অশালীন কথাবার্তা লিখে পাঠাত।

এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা মামলা দায়ের করলে ওই যুবককে খুলনা থেকে গ্রেফতার করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!